শিল্পকলায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক বিডি.টুনসম্যাগ.কম আসছে ২৬ জুন, মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে  মাদকদ্রব্য নিয়...

নিজস্ব প্রতিবেদক
বিডি.টুনসম্যাগ.কম

আসছে ২৬ জুন, মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে শুক্রবার (১২ জুন) এক চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থাটির মহাপরিচালক বজলুর রহমান। সভাপতিত্ব করেন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মোহাম্মাদ আমির হোসেন।
 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশনস) প্রণব কুমার নিয়োগী। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে সকল আইন প্রয়োগকারী সংস্থাসহ সুশীল সমাজ, মিডিয়া ব্যক্তিত্ব ও বেসরকারি সংস্থা সমূহকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা এবং শিশু কিশোর, যুব-যুবতীদের মধ্যে মাদকের কুফলসমূহ পৌঁছে দেয়ার আহ্বান জানান। 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ঢাকা মহানগরীর  ২৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। মাদকের কুফল সাধারণ মানুষের মধ্যে পৌঁছে দেয়ার নিমিত্ত উপস্থিত শিক্ষার্থী অভিভাবক ও সুধী জনদের মধ্যে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ইয়ুথ ফার্স্ট কণসার্নের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন মো: বিল্লাল হোসেন, ২য় স্থান অধিকার করেন, মো: খালেকুজ্জামান এবং ৩য় স্থান অধিকার করে আছমা আক্তার। 
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের নাম আগামী ২৬ জুন ২০১৫ তারিখ ঘোষণা করা হবে। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 3094754402610384430

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item