টুনস ম্যাগ রম্য গল্প লেখা প্রতিযোগিতা-২০১৫

বিডি.টুনসম্যাগ.কম আসছে ১লা বৈশাখ উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক কার্টুন ম্যাগাজিন - টুনস ম্যাগ আয়োজন করেছে রম্য গল্প লেখা প্রতিযোগিতা। গল্পে...

বিডি.টুনসম্যাগ.কম

আসছে ১লা বৈশাখ উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক কার্টুন ম্যাগাজিন - টুনস ম্যাগ আয়োজন করেছে রম্য গল্প লেখা প্রতিযোগিতা। গল্পের বিষয় 'বৈশাখ'। বৈশাখ নিয়ে লেখা যেকোন রম্য গল্প, মজার কোনো ঘটনা, পুরনো কোনো স্মৃতি। তো আর দেরি কেন? এখনই বসে যান আর লিখে ফেলুন মজার কোনো রম্য গল্প। লেখা পাঠানোর শেষ তারিখ ২০ এপ্রিল ২০১৫। 

প্রতিযোগিতায় অংশগ্রহনের বিস্তারিত নিয়মাবলী:
১। লেখা অবশ্যই অপ্রকাশিত হতে হবে। যদি এ সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যায় তবে টুনস ম্যাগ কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।
২। আপনার নিজস্ব লেখা হতে হবে। অনুবাদ গ্রহণযোগ্য নয়।
৩। লেখা হতে হবে অনধিক ১৫০০ শব্দের মধ্যে। 
৪। লেখা জমা দেওয়ার শেষ সময় ২০ এপ্রিল ২০১৫। 
৫। একজন লেখক সর্বোচ্চ একটি গল্প দিতে পারবেন। 
৬। লেখা পাঠাতে হবে bangla@toonsmag.com এই ঠিকানায় অথবা আমাদের ফেসবুক পেজের www.facebook.com/tmbangla ইনবক্সেও লেখা পাঠানো যাবে।
৭। মোট ৩ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হবে। 
৮। প্রথম বিজয়ীকে সনদপত্র ও ১০০০ টাকার প্রাইজ-বন্ড, দ্বিতীয় বিজয়ীকে সনদপত্র ও ৫০০ টাকার প্রাইজ-বন্ড এবং তৃতীয় বিজয়ীকে সনদপত্র ও ৩০০ টাকার প্রাইজ-বন্ড প্রদান এর মাধ্যমে পুরস্কৃত করা হবে। 
৯। ফলাফল প্রকাশ করা হবে ১লা মে ২০১৫।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 3559999795407143671

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item