আয়োজিত হতে যাচ্ছে “বর্ণমেলা” : সবাইকে অংশগ্রহনের আমন্ত্রণ

নিউজ ডেস্ক বিডি.টুনসম্যাগ.কম ঢাকা :   ছোট্ট সোনামণিদের হাতেখড়ি দেয়ার সেরা মাধ্যম হল রঙিন ক্যানভাস! রঙ-তুলির আচঁড়ে ফুটে উঠুক বাংলা বর্...

নিউজ ডেস্ক
বিডি.টুনসম্যাগ.কম

ঢাকা : ছোট্ট সোনামণিদের হাতেখড়ি দেয়ার সেরা মাধ্যম হল রঙিন ক্যানভাস! রঙ-তুলির আচঁড়ে ফুটে উঠুক বাংলা বর্ণের ঐতিহ্য!

বাংলা বর্ণ, ভাষা ও ভাষা আন্দোলনের চেতনাকে উদ্বুদ্ধ করতে সার্ফএক্সেল বাংলাদেশ লিমিটেড এর উদ্যেগে আয়োজিত হচ্ছে “বর্ণমেলা”। টি-শার্টের ক্যানভাসে শিশুরা তুলে ধরবে বাংলা ভাষা ও বর্ণমালার কথা!

আসছে ২১শে ফেব্রুয়ারি শনিবার ঢাকাতে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে এবং চট্টগ্রামের নাসিরাবাদ সরকারি বালক উচ্চবিদ্যালয়ে বসবে বর্ণের এই বর্ণিল মেলা।  দিনব্যাপী বর্ণমেলায় থাকবে বর্ণ দিয়ে টি-শার্টের নকশা, ডেন্টাল চেকআপ, ফ্যামিলি ফটোগ্রাফ, পাঁচের পাঠশালা, রঙে রঙিন বর্ণমালা, চিত্রাংকন প্রতিযোগিতাসহ নানা আয়োজন।

মেলা শুরু হবে সকাল নয়টা থেকে, চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। সার্ফ এক্সেলের পক্ষ থেকে প্রাণোচ্ছল এই উত্সবে অংশগ্রহনের আমন্ত্রণ জানানো হয়েছে সবাইকে!

এই বিভাগে আরো আছে

ছোটদের আঁকা-আঁকি 4067250795103404385

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item