চলছে অপূর্ব সাহার একক চিত্র প্রদর্শনী

বিডি.টুনসম্যাগ.কম নওগাঁ সংবাদদাতা : নওগাঁ শহরের গীতাঞ্জলি শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ‘আড্ডায় কফি’ গ্যালারিতে শুরু হয়েছে স্থানীয় আল...

বিডি.টুনসম্যাগ.কম

নওগাঁ সংবাদদাতা : নওগাঁ শহরের গীতাঞ্জলি শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ‘আড্ডায় কফি’ গ্যালারিতে শুরু হয়েছে স্থানীয় আলোকচিত্রশিল্পী অপূর্ব সাহার একক চিত্র প্রদর্শনী।

শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে প্রদর্শনী উদ্বোধন করেন নওগাঁ পৌরসভার মেয়র মো. নজমুল হক সনি। এ সময় আলোকচিত্রশিল্পী অপূর্ব সাহা ছাড়াও বিশিষ্ট শিল্পী, গণমাধ্যমকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন। এ ধরনের একটি সমৃদ্ধ প্রদর্শনীর আয়োজন করায় উদ্বোধনী অনুষ্ঠানে গ্যালারি-সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান মেয়র নজমুল হক সনি।

শিল্পী অপূর্ব সাহা জানান, অসহায় মানুষের সহায়তার পাশাপাশি জেলাবাসীর সামনে এলাকার, দেশের ও দেশের বাইরের চিত্র তুলে ধরতে গ্যালারিতে ১৪০টি ছবি প্রদর্শন করা হয়েছে।

আড্ডায় কফির ব্যবস্থাপনা পরিচালক তসলিমা ফেরদৌস জানান, এলাকার দুস্থ মানুষকে আর্থিক সহায়তা দেওয়ার লক্ষ্যে চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। 

প্রদর্শনী চলবে আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন সাধারণ দর্শকের জন্য প্রদর্শনী খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

এই বিভাগে আরো আছে

সংবাদ 3969071567415226477

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item