ভাষা দিবসে বায়েসের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম টুনসম্যাগ ডেস্ক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস) এক চিত্রাঙ্ক...

বিডি.টুনসম্যাগ.কম

টুনসম্যাগ ডেস্ক : আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বেঙ্গলি ইনফরমেশন এন্ড এমপ্লয়মেন্ট সার্ভিসেস (বায়েস) এক চিত্রাঙ্কন প্রতিযোগিতায় আয়োজন করেছে। আগামী ২১ ফেব্রুয়ারি, শনিবার বেলা ২টায় ৩০৭৯ ডেনফোর্থ এভিনিউস্থ এক্সেস পয়েন্টে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।  

কানাডায় বসবাসরত ৬ থেকে ১২ বছর বয়সী শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। দু'টি বিভাগে আয়োজিত এ প্রতিযোগিতায় বিজয়ীদের সনদসহ পুরস্কৃত করা হবে। প্রতিযোগিতার বিষয় 'আমার দেশ, আমার ভাষা'। 

প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক আগ্রহী শিক্ষার্থীদের নাম, বয়স, ঠিকানা, ফোন নং এবং কোন শ্রেণীতে পড়ছে তা উল্লেখপুর্বক নিম্নে উল্লেখিত ই-মেইল, ফোন অথবা এসএমএস-এর মাধ্যমে অভিভাবকগণ অংশগ্রহণের জন্য নাম নিবন্ধন করতে পারবে। 

এছাড়া http://goo.gl/forms/kcahCpspS এই লিংকের মাধ্যমে অংশগ্রহণের জন্য নাম নিবন্ধন করা যাবে। আগামী ১৫ ফেব্রুয়ারি, ২০১৫ পর্যন্ত নিবন্ধন চলবে। চিত্রাঙ্কনের জন্য কাগজ, পেন্সিল এবং রং বায়েস থেকে প্রদান করা হবে। প্রতিযোগিতা শেষে একই দিন বেলা সাড়ে চারটায় বিজয়ীদের পুরস্কৃত ও অংশগ্রহণকারী সবাইকে সনদ প্রদান করা হবে।

নাম নিবন্ধন অথবা যে কোনো তথ্যের জন্য যোগাযোগ ইমাম উদ্দিন : ৪১৬-৪৩২-৫৬০২, গোলাম মোস্তফা : ৪১৬-৮৭৩-৩৯৯৭, দিলরুবা খানম ৬৪৭-৯৭৫ ৪৫৪৫ অথবা ইসমত আরা মোস্তফা : ৪১৬ ৫৫১ ১৫৭৭, ইমেইল: [email protected] অথবা [email protected]

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 1770073999147634091

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item