বগুড়ায় কালের কণ্ঠ‘র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম বগুড়া প্রতিনিধি :  বর্ণাঢ়্য আয়োজনে বগুড়ায় দৈনিক কালের কণ্ঠ‘র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কালের কণ্ঠ বগুড়...

বিডি.টুনসম্যাগ.কম

বগুড়া প্রতিনিধি : বর্ণাঢ়্য আয়োজনে বগুড়ায় দৈনিক কালের কণ্ঠ‘র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। কালের কণ্ঠ বগুড়া অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কর্মসূচির মধ্যে ছিলো আলোচনা সভা, শিক্ষক সংবর্ধনা কেক কাটা ও শোভাযাত্রা এবং শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ।

গত শনিবার বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা বগুড়া শুভসংঘের সভাপতি অধ্যাপক জে কে সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বগুড়ার বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রাবন্ধিক বজলুল করিম বাহার, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি এএইচএম আখতারুজ্জামান, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক লিমন বাসার, বগুড়া শুভসংঘের উপদেষ্টা হাসান আলী আলাল, ডা. সিরাজুল হক ফাইন প্রমুখ।

আলোচনা সভার পরই বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রেজাউল ইসলাম দুলালকে সংবর্ধনা প্রদান করা হয়। তিনি শ্রেণী পাঠের পাশাপাশি সকল শিক্ষার্থীকে সুন্দর হাতের লেখার কৌশল শিখিয়ে আলোচিত হন। দেশের ৪০টি জেলায় তাঁর এই কৌশল অসুরণ করে শিক্ষার্থীদের সুন্দর হাতের লেখা শেখানো হচ্ছে।

সংবর্ধনা শেষে বগুড়া পুলিশ সুপার মোজাম্মেল হক অন্যান্য অতিথিদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। পরে কালের কণ্ঠ বগুড়া অফিসের সামনে থেকে এক বর্ণাঢ়্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এতে বগুড়ার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

বিকেলে বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে(শহীদ খোকন পার্ক) শিশু-কিশোরদের নিয়ে ৪ বিভাগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের(বিএফইউজে) সহ সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর ও বিন্দু আর্ট সেন্টারের পরিচালক বেলাল আহমেদ। 

পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন বগুড়া শুভসংঘের সাধারণ সম্পাদক ফরহাদ শাহী।

এই বিভাগে আরো আছে

সংবাদ 3343302273564661606

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item