আজ বিশ্বজিৎ গোস্বামীর চিত্র প্রদর্শনী শুরু

বিডি.টুনসম্যাগ.কম ঢাকা :  শিল্পী বিশ্বজিৎ গোস্বামীর দুই সপ্তাহব্যাপী ‘ঈন মোশান’ শিরোনামের চিত্র প্রদর্শনী শুরু হচ্ছে আজ (১১ জানুয়ারি) গ...

বিডি.টুনসম্যাগ.কম

ঢাকা : শিল্পী বিশ্বজিৎ গোস্বামীর দুই সপ্তাহব্যাপী ‘ঈন মোশান’ শিরোনামের চিত্র প্রদর্শনী শুরু হচ্ছে আজ (১১ জানুয়ারি) গুলশানে। 

সন্ধ্যা ৬টায় বেঙ্গল আর্ট লাউঞ্জে এ প্রদর্শনী যৌথভাবে উদ্বোধন করবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ও শিল্পী রফিকুন নবী।

শিল্পী বিশ্বজিৎ গোস্বামী মানব শরীরকে তার কাজের প্রধান অনুপ্রেরণা হিসেবে অন্যন্ত বুদ্ধিদীপ্তভাবে সক্ষম হয়েছেন প্রাচীন ভাবনার মৌলিক ব্যাখ্যা উপস্থাপনে।

শিল্পী বিশ্বজিৎ গোস্বামী সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের পেইন্টিং এবং ড্রয়িং অনুষদে অধ্যাপক হিসেবে নিযুক্ত হয়েছেন। এরই মধ্যে তিনি অসংখ্য গুরুত্বপূর্ণ পদকে ভূষিত হয়েছেন। সম্প্রতি ১৬তম এসিয়ান আর্ট বাইএনিয়েল এ তিনি ‘সম্মাননা পদক’ পেয়েছেন। তার স্বতন্ত্র্যসূচক শিল্পকর্ম দেশে ও বিদেশে নানান দলগত চিত্রপ্রদর্শনীতে প্রদর্শিত হলেও, ‘ঈন মোশান’ শিল্পী বিশ্বজিৎ গোস্বামীর প্রথম একক চিত্র প্রদর্শনী।

‘ঈন মোশান’ শীর্ষক শিল্পী বিশ্বজিৎ গোস্বামীর এই একক প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত থাকবে ২৪ জানুয়ারি পর্যন্ত। গ্যালারি উন্মুক্ত থাকবে প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ৮টা।

এই বিভাগে আরো আছে

সংবাদ 7727732557149299074

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item