দিনাজপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার উপজেলা প্র...

বিডি.টুনসম্যাগ.কম

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ৯টা হতে দিনব্যাপী সংগীত, নৃত্য, চিত্রাঙ্কন, কুটির শিল্প, শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়, কিন্ডার গার্টেন ও মাদ্রাসার ২০০জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন চিরিরবন্দর উপজেলা শিক্ষা অফিসার জাকিরুল হাসান। 
এসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবু হেনা মোস্তফা কামাল, আব্দুল মান্নান, আনোয়ারুল কবির, মতিয়ার রহমান ও চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণপদ রায় প্রমুখ। এছাড়া স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5574022020251616327

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item