নতুন মাত্রার উদ্যোগে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম নিউজ ডেস্ক :   নববর্ষ ২০১৫ হউক সকল শিশুর জন্য আনন্দময়- এই শ্লোগানে নতুন মাত্রা সংগঠনের উদ্যোগে শিশু চিত্রাঙ্কন  ও কবি...

বিডি.টুনসম্যাগ.কম

নিউজ ডেস্ক : নববর্ষ ২০১৫ হউক সকল শিশুর জন্য আনন্দময়- এই শ্লোগানে নতুন মাত্রা সংগঠনের উদ্যোগে শিশু চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

পৌর এলাকার দাড়িয়াপুর শহীদ কাসেম আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা উপলক্ষে শিশু সমাবেশ হয়। এতে বিপুল সংখ্যক শিশু কিশোর ও অভিভাবকগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজন উপকমিটির আহবায়ক রাশেদ সওদাগর ও সদস্য সচিব মোঃ তানভীর মিয়া। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সহ সভাপতি আল আমীন শাহীন, মোঃ জালাল মিয়া, মোঃ আলী মিয়া, মোঃ সোহরাব মিয়া। প্রতিযোগিতা পরিচালনা করেন দাড়িয়াপুর শহীদ কাসেম আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রোজিনা আক্তার, ব্র্যাক স্কুলের শিক্ষক চন্দনা চৌধুরী, সোনিয়া আক্তার। এছাড়াও উপস্থিত ছিলেন শান্ত চক্রবর্তী, মোঃ আমান উল্লাহ, মোঃ সাগর, সাব্বির আহমেদ,নাজমুল হক, সাগর মিয়া প্রমুখ। 

প্রতিযোগতায় শতাধিক শিশু অংশগ্রহণ করে। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়েছে রামিয়া মাশিয়াত লিনাত, দ্বিতীয় স্থান অর্জন করেছে নাঈমা আক্তার, তৃতীয় হয়েছে যৌথভাবে বুশরা আক্তার ও পপি চৌধুরী। কবিতা আবৃত্তিতে প্রথম হয়েছে পপি চৌধুরী, দ্বিতীয় হয়েছে রামিয়া মাশিয়াত লিনাত, তৃতীয় হয়েছে হিমন চৌধুরী।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5496690649760193984

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item