যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম, ঢাকা :  মহান বিজয় দিবস উপলক্ষে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশ শিশু একাডেমিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন ...

বিডি.টুনসম্যাগ.কম, ঢাকা :  মহান বিজয় দিবস উপলক্ষে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশ শিশু একাডেমিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ঢাকার ৪০টি স্কুলের ৫৫০ ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ্ উদ্দীন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মদ এবং মোঃ হাবিবুর রহমান।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 9209559080015550071

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item