সৈয়দপুর প্রেস ক্লাবে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম মহান বিজয় দিবস উপলক্ষে  নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।  ...

বিডি.টুনসম্যাগ.কম


মহান বিজয় দিবস উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের উদ্যোগে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে প্রেস ক্লাব চত্বরে সকাল ৯টায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আমিনুল হক প্রতিযোগিতার উদ্বোধন করেন।
তিনটি গ্রুপে আয়োজিত এ প্রতিযোগিতায় শহরের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। রাতে প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার। সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি আািমনুল হক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার একরামুল হক সরকার, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইসমাইল হোসেন প্রমূখ।

এছাড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সুধীজন, শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরন অনুষ্ঠান উপস্থাপনা করেন প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নজির হোসেন নজু। প্রধান অতিথি বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল জানান, 'শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা ও দেশাত্মবোধ বাড়াতেই এ আয়োজন। প্রতিযোগিতার বিষয়বস্তু সেভাবেই নির্বাচন করা হয়।'

এই বিভাগে আরো আছে

সংবাদ 4422822046873333597

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item