বিজয়ের আনন্দ ছবির মাধ্যমে ফুটিয়ে তুলতে শাবিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম : বিজয় দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিশু-কিশোরদের অংশগ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন ক...

বিডি.টুনসম্যাগ.কম : বিজয় দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিশু-কিশোরদের অংশগ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় শাবি প্রবির স্বেচ্ছাসেবী সংগঠন KIN-এর অন্যতম অংশ 'KIN School' সহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরাও অংশ নেয়।

KIN School-এর প্রধান শিক্ষক ইফতেখার মাহমুদ বলেন, ''এই বিজয়ের দিনে সাধারণ শিক্ষার্থীর পাশাপাশি যেন সুবিধাবঞ্ছিত শিক্ষার্থীরা বিজয়ের আনন্দ তাদের ছবির মাধ্যমে ফুটিয়ে তুলতে পারে, তারই জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা”।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, KIN-এর উপদেষ্টা ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান জায়েদা শারমীন স্বাতী। 

সোমবার সকালে ১০৪জন শিক্ষার্থীর অংশগ্রহনে শুরু হয় এ প্রতিযোগিতা। জানা যায়, এর মধ্যে KIN School-এর শিক্ষার্থী ছিল ৮৮জন। বেলা ১২টায় সকল অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে দুই গ্রুপে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া অংশগ্রহণকারী প্রতিটি শিক্ষার্থীকে ‘বই’ পুরস্কার প্রদান করা হয়।

এই বিভাগে আরো আছে

সংবাদ 2221470565035683861

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item