শিশু অধিকার কনভেনশনের ২৫বছর পূর্তিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম  ছবি: সংগৃহীত  শেরপুর: শিশু অধিকার কনভেনশনের ২৫ বছর পূর্তি উপলক্ষে শ্রীবরদীতে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পু...

বিডি.টুনসম্যাগ.কম
 ছবি: সংগৃহীত 

শেরপুর: শিশু অধিকার কনভেনশনের ২৫ বছর পূর্তি উপলক্ষে শ্রীবরদীতে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে উপজেলা কম্পাউন্ডে 'এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ' এ প্রতিযোগিতার আয়োজন করে। অঙ্কন শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবা শারমিন। 

উপজেলা এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ শাখা ম্যানেজার সেবাসটিয়ান পিউরিফিকেশনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থাটির প্রকল্প ম্যানেজার ঝান্ডা মৃ, প্রকল্প অফিসার হাফিজুর রহমান সোহাগ, নম্রতা হাউই, লুচিয়া চিছাম ও বনানী চিছাম প্রমূখ।

শিশুদের বেঁচে থাকা, বিকাশ, অংশ গ্রহণ ও নিরাপত্তার অধিকারের ওপর সচেতনতার লক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। এতে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নে ১শ ও শ্রীবরদী সদর ইউনিয়নে ১শ শিশু অংশ করে। 

এ প্রতিযোগিতায় চারটি বিষয়ে প্রথম স্থান অধিকার করেছে আল নাহিয়া তুর্জ, বাবলী, সাদিয়া ও জুথি আক্তার।

এই বিভাগে আরো আছে

সংবাদ 7611094921969046635

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item