ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের সুবর্ণ জয়ন্তীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম ছবি: সংগৃহীত   ঢাকা: ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজের ৫০বছর পূর্তি উপলক্ষে নানারূপ আয়োজনের অংশ হিসেবে বর্তম...

বিডি.টুনসম্যাগ.কম
ছবি: সংগৃহীত  

ঢাকা: ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজের ৫০বছর পূর্তি উপলক্ষে নানারূপ আয়োজনের অংশ হিসেবে বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতা শুরু হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার স্কুল মিলনায়তনে সকাল ১০টায় সাংস্কৃতিক ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, উপাধ্যক্ষ সেলিনা বানু ও ফিরোজা আক্তারসহ অন্যান্য শিক্ষকদের সাথে প্রাক্তন ছাত্র, বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও প্রশিক্ষক রফিকুল ইসলাম, নৃত্য শিল্পী, প্রশিক্ষক ও পরিচালক আতিকুর রহমান উজ্জলসহ প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রী এবং ইউলেসার কর্মকর্তা ও উদযাপন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 
চিত্রাঙ্কন, গান, নাচ ও আবৃত্তি প্রতিযোগিতায় ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে তাদের প্রতিভার স্বাক্ষর রেখেছে। প্রতিষ্ঠিত শিল্পীগণ বিচারক হিসেবে উপস্থিত থেকে সকলকে উৎসাহিত করেছেন।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 2098947306381053548

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item