নিউজার্সীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী বাংলাদেশী কন্যা

বিডি.টুনসম্যাগ.কম : শুক্রবার আটলান্টিক সিটি হাই স্কুলে অনুষ্ঠিত নিউজার্সী আর্টিস্ট প্রজেক্ট আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বাংলাদেশী কন্য...

বিডি.টুনসম্যাগ.কম : শুক্রবার আটলান্টিক সিটি হাই স্কুলে অনুষ্ঠিত নিউজার্সী আর্টিস্ট প্রজেক্ট আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বাংলাদেশী কন্যা রাবেয়া বুশরীর তিনটি আর্ট প্রথম, দ্বিতীয়, এবং তৃতীয় স্থান অর্জন করে। প্রায় ৫০ জন ছাত্র-ছাত্রীর মধ্য নিউজার্সীর বিভিন্ন আর্ট ইনস্টিটিউট থেকে আগত বিচারকরা তার আঁকা ছবিকে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় হিসাবে বিচার করেন।

প্রতিযোগিতার অন্যতম আয়োজক ড. জেন পোলমেন জানান, বুশরার চিত্রাঙ্কনের চিন্তাধারা খুবই উঁচু মানের। তিনি বলেন বুশরা পিলাডেলপিয়া স্পেশাল আর্ট গ্যালারিসহ যুক্তরাষ্টের বিভিন্ন আর্ট গ্যালারিতে পড়ার জন্য বৃত্তি পাবে।

ড. জেন পোলমেন বলেন তাদের এই প্রতিযোগিতায় প্রায় ২০টি আর্ট ইনস্টিটিউটের শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

নিউজার্সীর আটলান্টিক সিটিতে বসবাসরত আটলান্টিক সিটি হাই স্কুলের ১২তম গ্রেডের ছার্ত্রী রাবেয়া বশরী। রাবেয়া বশরী বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি সেলিম সূলতানের পঞ্চম সন্তানের মধ্যে তৃতীয়। চট্রগ্রামের সনদ্বীপ উপজেলায় জন্ম গ্রহনকারী বুশরা ভবিষ্যতে আর্টকে তার ভবিষ্যত পেশা হিসাবে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেছে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 3967938120761473216

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item