সাদুল্যাপুরে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম ফাইল ফটো  জাতীয় স্যানিটেশন মাস/১৪ ইং অংশ হিসাবে সাদুল্যাপুরের ভাতগ্রামে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও চিত্রাংকন প...

বিডি.টুনসম্যাগ.কম
ফাইল ফটো 

জাতীয় স্যানিটেশন মাস/১৪ ইং অংশ হিসাবে সাদুল্যাপুরের ভাতগ্রামে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে ওয়াশ রেজাল্ট প্রকল্প, এসকেএস ফাউন্ডেশন ও ওয়াটার এইড বাংলাদেশ এর সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত হয়েছে। চিত্রাংকন প্রতিযোগিতায় স্থানীয় ৯টি বিদ্যালয়ের ৩২ জন শিক্ষার্থীদের সমন্বয়ে প্রতিযোগিতা শুরু হয়। এতে ভাতগ্রাম হাই স্কুলের ছাত্র রাফি আল হক ১ম স্থান ও দক্ষিণ সন্তোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নুরবানু খাতুন ২য় স্থান অধিকার করে।

পরে আলোচনা সভায় অধ্যক্ষ সোলাইমান আজিজের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংবাদিক লিয়াকত আলী খাঁন সেলিম, ফারজানা ইয়াসমিন, আফরোজা খাতুন, আ. মোতালেব ও রাশেদ মান্না প্রমূখ। আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতারণ করা হয়েছে। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 7691382711052997427

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item