রাবিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন

বিডি.টুনসম্যাগ.কম শেখ রাসেলের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে স্মারক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রাজশাহী বি...

বিডি.টুনসম্যাগ.কম

শেখ রাসেলের ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে স্মারক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুলে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আয়োজিত প্রতিযোগিতায় প্রায় দুইশত শিক্ষার্থী অংশ নেয়।

স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক গোলাম কবীর এবং বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মু. এন্তাজুল হক। এছাড়াও প্রক্টর অধ্যাপক মো. তারিকুল হাসান ও জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. ইলিয়াছ হোসেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য পর্ব শেষে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করেন।

এ প্রতিযোগিতায় 'ক' গ্রুপে নাঈমা তারান্নুম রচি, শামীমা সুলতানা সাবা ও মোসা. ফাতেমা সিদ্দিকা মীম। এবং 'খ' গ্রুপে সালমা সাবা, ফাউজিয়া তাবাস্সুম ও মুনিয়াত বিনতে আহসান যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 3205488296475520719

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item