লন্ডনে চিত্রাঙ্কন ও স্টোরি রাইটিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

বিডি.টুনসম্যাগ.কম ফাইল ফটো ঢাকা : সাহাবা একাডেমী লন্ডন এর বার্ষিক সম্মেলন, চিত্রাঙ্কন ও স্টোরি রাইটিং প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ...

বিডি.টুনসম্যাগ.কম
ফাইল ফটো

ঢাকা : সাহাবা একাডেমী লন্ডন এর বার্ষিক সম্মেলন, চিত্রাঙ্কন ও স্টোরি রাইটিং প্রতিযোগীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ কার্যক্রম সমাপ্ত হয়েছে।

৩১ আগস্ট রবিবার বিকাল ৩ ঘটিকা থেকে মাইল এন্ড রোডস্থ মাযাহিরুল উলুম লন্ডনে এ আয়োজন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুফতি সাইলফুল ইসলাম ব্রাডফোর্ড ও জননন্দিত টাওয়ার হ্যামলেটস মেয়র লুৎফুর রহমান। আরো উপস্থিত ছিলেন মাওলানা মোজাহিদ আলী ও মাওলানা শাহ মোহাম্মদ আনাছ।

উল্লেখ্য, সাহাবা একাডেমী লন্ডন ইসলামী শিক্ষা প্রসারে দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে। প্রতিযোগিতা বিশ্বে এগিয়ে যাওয়ার লক্ষ্যে বার্ষিক সম্মেলনের পাশাপাশি ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাঙ্কন ও স্টোরি রাইটিং প্রতিযোগিতার আয়োজন করে। চিত্রাঙ্কনের মাঝে ছিল বিভিন্ন সুন্দর মসজিদের ছবি আঁকা এবং স্টোরি রাইটিং মাঝে ছিল নবী ও সাহাবাদের জীবনী লিখা প্রতিযোগিতা। 

প্রতিযোগিতায়, প্রায় এক শত ছাত্র-ছাত্রী অংশ করে। যাদের মধ্য থেকে বিচারকরা ৩জনকে বিজয়ী নির্বাচিত করেন।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 3657950503349804392

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item