বদরতলায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম :  আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নে বদরতলা বাজারে জাতীয় তামাক মুক্ত দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে...

বিডি.টুনসম্যাগ.কম : আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নে বদরতলা বাজারে জাতীয় তামাক মুক্ত দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

এনজিও মৌমাছি ওসিইএফআই প্রকল্পের আওতায় প্রতিযোগিতার আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বদরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কুমার মন্ডল। মৌমাছির সভাপতি মানিক চন্দ্র বাছাড়ের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন সংস্থার নির্বাহী পরিচালক সুশান্ত কুমার মন্ডল।
বিশেষ অতিথি ছিলেন বদরতলা হাই স্কুলের সিনিয়র শিক্ষক বিনয় কৃষ্ণ রায় ও সমাজ সেবক দিলীপ কুমার মন্ডল। 
প্রতিযোগিতায় ৩০জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। 
অনুষ্ঠানে 'ক' গ্রুপে ১ম স্থান অধিকারকারী জীবন মন্ডল ও ২য় স্থান অধিকারী সুরভি খাতুন এবং 'খ' গ্রুপে ১ম স্থান অধিকারী শাওন বাছাড় ও ২য় স্থান অধিকারী সুমঙ্গল মন্ডলকে পুরস্কৃত করা হয়।
অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও অভিবাবকমন্ডলী উপস্থিত ছিলেন।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 1953711879673864684

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item