নড়াইলে সুলতান উৎসব : শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম ফাইল ফটো  ঢাকা : নড়াইলে বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে চার দিনব্যাপী সুলতান উৎসবে শ...

বিডি.টুনসম্যাগ.কম
ফাইল ফটো 

ঢাকা : নড়াইলে বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে চার দিনব্যাপী সুলতান উৎসবে শুক্রবার সুলতান মঞ্চে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিভিন্ন স্কুলের ৫ শতাধিক শিক্ষার্র্থী অংশ নেয়।

চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল কাদের। এ সময় উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষক বিমানেশ চন্দ্র বিশ্বাস, বাংলালিংকের পিআরঅ্যান্ড কমিউনিকেশন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার খন্দকার আশিক ইকবাল প্রমুখ।

ভারত ও বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজ থেকে ৩৬ জন চিত্রশিল্পী আর্টক্যাম্পে অংশ নিয়েছেন। শিল্পী সুলতান, শিল্পকর্ম আর সুলতানের নড়াইল এ তিনটি বিষয় নিয়ে শিল্পীরা ছবি আঁকছেন। 

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 6127002442101768374

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item