শিল্পী শামার একক চিত্র প্রদর্শনী

বিডি.টুনসম্যাগ.কম :  ১৮টি ছবি নিয়ে আলিয়ঁস ফ্রসেসে শুরু হয়েছে শিল্পী শামা শাওমের প্রথম একক চিত্রপ্রদর্শনী।  বরেণ্য চিত্রশিল্পী শহীদ ক...

বিডি.টুনসম্যাগ.কম : ১৮টি ছবি নিয়ে আলিয়ঁস ফ্রসেসে শুরু হয়েছে শিল্পী শামা শাওমের প্রথম একক চিত্রপ্রদর্শনী। 

বরেণ্য চিত্রশিল্পী শহীদ কবীর প্রদর্শনী উদ্বোধনকালে বলেন, নারীর শিল্পী হওয়া বড়ই কঠিন। এই কঠিন কাজকে যারা করতে চান, তাদের আটঘাট বেঁধে নামতে হবে। 

শামার আবেগকে প্রশংসা করে তিনি বলেন, ফুল সুন্দর তার প্রকাশও শিল্পীর ছবিতে সুন্দর। শিল্পীর কাজ অসুন্দরের মাঝেও সুন্দরের অনুসন্ধান। সেক্ষেত্রে রান্নাঘরের বর্জ্য থেকে শুরু করে প্রকৃতির ধূসর হওয়াও স্থান পেতে পারে তার শিল্পকর্মে। শিল্পকে যত বেশি সহজ-সাবলীল করা যায় ততই তা দর্শনার্থীর মন কাড়ে। শিল্পীর দায়ও এখানে। শিল্পী তার কাজের মধ্যে সুন্দরের প্রতি আবেগের প্রকাশ বলে উল্লেখ করেন।

প্রদর্শনী চলবে ৪ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন ৩টা থেকে ৯টা, শুক্র ও শনিবার সকাল ৯টা থেকে বেলা ১২টা ও বিকাল ৫টা থেকে রাত ৮টা। 

এই বিভাগে আরো আছে

প্রদর্শনী 6921097596447018889

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item