হবিগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বিডি.টুনসম্যাগ.কম :  আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে গণসাক্ষরতা অভিযান ও এসডিএম ফাউন্ডেশনের উদ্যোগে সরকারি শিশু পরিবার বালক হবিগঞ্জে চি...

বিডি.টুনসম্যাগ.কম : আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে গণসাক্ষরতা অভিযান ও এসডিএম ফাউন্ডেশনের উদ্যোগে সরকারি শিশু পরিবার বালক হবিগঞ্জে চিত্রাঙ্কন, সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক সাইফুল ইসলাম। 

এসডিএম ফাউন্ডেশন চেয়ারম্যান সুব্রত দাস বৈষ্ণবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সুয়েব চৌধুরী।

বক্তব্য রাখেন আবু নাইম মৃধা, অ্যাডভোকেট ইসরাইল মিয়া, সাবেক চেয়ারম্যান ইউনুছ আলী তালুকদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, আব্দুর নুর, সাবেক চেয়ারম্যান মোঃ আলী আকবর চৌধুরী, সাংবাদিক শাহ্ কামাল, সাগর, বিণয় ভূষণ ও আব্দুল হামিদ। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 1327290723706074776

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item