ওসমানী স্মৃতি জাদুঘরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহনের আহ্বান

বিডি.টুনসম্যাগ.কম :  ফাইল ফটো  বঙ্গবীর মহাম্মদ আতাউল গণী ওসমানীর ৯৬তম জন্ম বার্ষিকী উপলক্ষে ওসমানী নগর উপজেলার দয়ামীরস্থ বঙ্গবীর...

বিডি.টুনসম্যাগ.কম : 
ফাইল ফটো 

বঙ্গবীর মহাম্মদ আতাউল গণী ওসমানীর ৯৬তম জন্ম বার্ষিকী উপলক্ষে ওসমানী নগর উপজেলার দয়ামীরস্থ বঙ্গবীর এম.এ.জি ওসমানী গ্রন্থাগার ও স্মৃতি জাদুঘরে বালাগঞ্জ ও ওসমানী নগর উপজেলার ৪র্থ, ৫ম ও ৬ষ্ট শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। 

৩ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩ ঘটিকায় দয়ামীরস্থ ওসমানী জাদুঘরে প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় প্রতিযোগীদেরকে আর্ট পেপার, রং পেন্সিলসহ যথা সময়ে নাম তালিকা ভুক্তির অনুরোধ করা হয়েছে। 

এ আয়োজনে ওসমানী স্মৃতি সংসদের সকল নেতৃবৃন্দসহ বঙ্গবীর আতাউল গনী ওসমানীর সকল শুভাখাংকীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের সভাপতি সাইদ আহমদ বহলুল, সাধারণ সম্পাদক এডভোকেট জুয়েল আহমদ, প্রচার সম্পাদক শফিকুর রহমান শফিক।

এই বিভাগে আরো আছে

প্রতিযোগিতা 2147175148524936533

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item