সিলেটে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা

বিডি.টুনসম্যাগ.কম  ফাইল ফটো  প্রতিবারের ন্যায় এবারও সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প...

বিডি.টুনসম্যাগ.কম 
ফাইল ফটো 

প্রতিবারের ন্যায় এবারও সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার সকাল ১০টায় সিটি করপোরেশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একই সময়ে নগর ভবন প্রাঙ্গণে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় মেয়র আরিফ চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় দেখতে যান। তবে তিনি আলোচনা সভায় অংশ নেননি। কিছুক্ষণ চিত্রাঙ্কন প্রতিযোগিতা পর্যবেক্ষণ করে তিনি নগর ভবন এলাকা ত্যাগ করেন।

সিটি করপোরেশন সূত্রে জানা গেছে, মেয়র আরিফ আলোচনা সভায় অংশ না নিলেও অনুষ্ঠান সফল করার জন্য সব ধরনের ব্যবস্থা করে দিয়ে যান। মেয়র বিহীন আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।

সিটি করপোরেশনের কর্মকর্তা চন্দন দাশের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, তৌফিক বক্স লিপন, ইলিয়াছুর রহমান ইলিয়াছ, রেবেকা বেগম, জাহানারা খানম মিলন, নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফুজ্জামান, ডা, সুধাময় মজুমদার, সিটি কর্মচারী সংসদের সেক্রেটারি আখতার সিদ্দিকী বাবলু প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 2853520035405689557

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item