নড়াইলে নানা কর্মসূচিতে শিল্পী সুলতানের জন্মবার্ষিকী উদযাপন

বিডি.টুনসম্যাগ.কম  : বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার জন্মস্থান নড়াইলে নানা কর্মসূচি গ্রহণ করেছে। ...


বিডি.টুনসম্যাগ.কম  : বিশ্ববরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার জন্মস্থান নড়াইলে নানা কর্মসূচি গ্রহণ করেছে।

শিল্পীর জন্মবার্ষিকী উপলক্ষে রবিবার সকাল ৭টায় কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে এসএম সুলতান ফাউন্ডেশন, জেলা প্রশাসন, এসএম সুলতান বেঙ্গল চারুকলা মহাবিদ্যালয়, এসএম সুলতান চারু ও কারুকলা ফাউন্ডেশন, সম্মিলিত সাংস্কৃতিক জোট, চিত্রা থিয়েটার, নড়াইল প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এ সময় কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জন্মবার্ষিকীর অন্য কর্মসূচির মধ্যে ছিল শিশুচিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন নড়াইল জেলা প্রশাসক আব্দুল গাফফার খান, অতিরিক্ত জেলা প্রশাসক আনন্দ কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ আব্দুল সাদী, চিত্রশিল্পী বলদেব অধিকারীসহ সুলতানপ্রেমীরা।

এই বিভাগে আরো আছে

সংবাদ 4351842704504854817

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item