রাজবাড়ীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

বিডি.টুনসম্যাগ.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে 'রাজবাড়ী এলজিইডি চিত্রাঙ্...

বিডি.টুনসম্যাগ.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে 'রাজবাড়ী এলজিইডি চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ' অনুষ্ঠিত হয়েছে।
এলজিইডি রাজবাড়ীর উদ্যোগে গত সোমবার রাজবাড়ী এলজিইডি অফিস ভবনের তৃতীয় তলায় এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ফরিদপুর) মোঃ ফরাজী সাহাবুউদ্দিন আহম্মদ। এতে সভাপতিত্ব করেন নির্বাহী প্রকৌশলী (রাজবাড়ী) মোঃ মোজাহিদুল ইসলাম।

চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিষয় ছিল- বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং ১৫ আগস্ট শোকার্ত স্বদেশ। দু’টি বিষয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১১ জন শিশুশিল্পী।
ক-গ্রুপে অংশগ্রহণকারী ৭ জন এর মধ্যে প্রথম হয় তাসলিম জারিন। এবং খ-গ্রুপে ৪ জন এর মধ্যে প্রথম হয় আবদুল্লাহ আল-মামুন রনী। 

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেছেন, রাজবাড়ী শিশু একাডেমির প্রশিক্ষক গোলাম আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আলীমুর রেজা ও উপজেলা প্রকৌশলী স্বপন কুমার গুহ। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিনিয়র সহকারী প্রকৌশলী আমিনুর রহমান, সহকারী প্রকৌশলী এলজিইডি এম রফিকুল ইসলাম, আজিম উদ্দিন ও আঃ ওয়াদুদ।

উল্লেখ্য, প্রথমস্থান অধিকারীরা চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ঢাকা বিভাগীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 7980431919958938625

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item