জাতীয় শিশু দিবস ২০১৪ এর চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম ছবি : সংগৃহীত। জাতীয় শিশু দিবস ২০১৪ উপলক্ষে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক প্রতিয...

বিডি.টুনসম্যাগ.কম

ছবি : সংগৃহীত।


জাতীয় শিশু দিবস ২০১৪ উপলক্ষে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উদয়ন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলাটি অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ.আ.ম.ম আরফিন সিদ্দিক। অনুষ্ঠানে সভাপত্বি করেন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সভাপতি মিয়া মুনসেফ । এ সময় উপস্থিত ছিলেন, জিন্নাত বরকত উল্লাহসহ সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এবং শিশুদের অভিভাবকগণ।

ছবি : সংগৃহীত।


বঙ্গবন্ধুর জন্মদিনে জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত এ প্রতিযোগিতায় মোট সারা দেশ থেকে বাছাই পর্বে ৭০ হাজার প্রতিযোগী অংশ নেয়।  এর মধ্যে চুড়ান্ত পর্বে ২১০০ শত প্রতিযোগি অংশ নেয়। বিজয়ী হয় ১১৭ জন। ১১৭ জনকে বঙ্গবন্ধু শিশু কিশোর পদক দেয়া হয়। এর মধ্যে ৩৮ জনকে বঙ্গবন্ধু স্বর্ণ পদক, ৩৮ জনকে বঙ্গবন্ধু রৌপ পদক এবং ৩৮ জনকে ব্রোঞ্জ পদক দেয়া হয়।

এই বিভাগে আরো আছে

সংবাদ 6637356197714480390

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item