গাজীপুরে জাতীয় শোক দিবস উদযাপন

বিডি.টুনসম্যাগ.কম গাজীপুরের বিভিন্ন উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদয...

বিডি.টুনসম্যাগ.কম
গাজীপুরের বিভিন্ন উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসনের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়। পাশাপাশি জেলার ৫টি উপজেলা প্রশাসনের উদ্যোগে চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শুক্রবার সকাল ১০টা থেকে কালিয়াকৈর উপজেলা প্রশাসন ভবনে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার আয়োজন শুরু হয়। দুপুরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ সাহাবুদ্দিন আহসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, কালিয়াকৈরের সহকারী কমিশনার (ভূমি) জিনাত জাহান, কালিয়াকৈরের সাব রেজিষ্টার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ কুমুরুদ্দিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ময়েজ উদ্দিন, কালিয়াকৈরের বিআরডিবি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন জয় প্রমুখ।

এই বিভাগে আরো আছে

সংবাদ 2784894719847311477

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item