ময়মনসিংহে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফাইল ফটো  বিডি.টুনসম্যাগ.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১১ আগস্ট সোমবার দ...

ফাইল ফটো 

বিডি.টুনসম্যাগ.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১১ আগস্ট সোমবার দুপুরে ময়মনসিংহ এলজিইডি মিলনায়তনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু ও বাংলাদেশ, শোকার্ত স্বদেশ ও বুক তার বাংলাদেশের হূদয়— এই তিনটি বিষয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় এলজিইডি পরিবারের ৪৫ শিক্ষার্থী অংশ নেয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) ময়মনসিংহ এ প্রতিযোগিতার আয়োজন করে। 

এতে প্রধান অতিথি হিসেবে এলজিইডি ময়মনসিংহ অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. ইসমাইল হোসেন বিজয়ীদের মধ্যে সার্টিফিকেট ও পুরস্কার বিতরণ করেন। 

এলজিইডি ময়মনসিংহের নির্বাহী প্রকৌশলী একেএম ইসমত কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী প্রকৌশলী মো. আশরাফুজ্জামান ও সহকারী প্রকৌশলী মো. শাহ নেওয়াজ প্রমুখ।

উল্লেখ্য, জেলা পর্যায়ের প্রথম স্থান অধিকারীরা ঢাকায় জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে।

এই বিভাগে আরো আছে

সংবাদ 8708348354506473860

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item