ময়মনসিংহে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম : আদিবাসি হিসেবে স্বীকৃতি, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অধিকার ও অস্তিত্ব রক্ষাসহ সরকারের কাছে ৬ দফা দাবি বাস্তবায়নের দাবী জান...


বিডি.টুনসম্যাগ.কম : আদিবাসি হিসেবে স্বীকৃতি, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অধিকার ও অস্তিত্ব রক্ষাসহ সরকারের কাছে ৬ দফা দাবি বাস্তবায়নের দাবী জানিয়ে বৃহত্তর ময়মনসিংহের সমতল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যরা আর্ন্তজাতিক উপজাতি (ক্ষুদ্র নৃ-গোষ্ঠী) দিবস পালন করেছে। 

এ উপলক্ষে ময়মনসিংহে দুইদিন ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে শহরের গাঙ্গিনারপাড় মোড়ে মানববন্ধন শেষে শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা টাউন হলে গিয়ে শেষ হয়। সেখানে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পৌর মেয়র ও জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকরামূল হক টিটু।

আরো উপস্থিত ছিলেন- কারিতাসের আঞ্চলিক পরিচালক অপূর্ব ম্রং, অ্যাডভোকেট প্রবীর মজুমদার, অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, ড. অঞ্জন কুমার চিচামসহ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 7928006846749764168

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item