১৬ আগস্ট শিশু একাডেমিতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি ৩ দিনব্যাপী জাতীয় শোক দিবসের কর...

বিডি.টুনসম্যাগ.কম 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি ৩ দিনব্যাপী জাতীয় শোক দিবসের কর্মসূচির প্রথম দিনে গতকাল বৃহস্প্রতিবার বিকাল ৫টায় একাডেমির শিশু জাদুঘরের নিচতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ ছেলে শেখ রাসেলের ভাস্কর্যের ফলক উন্মোচন করেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। 

ফলক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সচিব আ ই ম গোলাম কিবরিয়া ও যুগ্ম সচিব তাহমিনা বেগম এনডিসি। আরও উপস্থিত ছিলেন ভাস্কর্যশিল্পী শ্যামল চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন একাডেমির পরিচালক মোশাররফ হোসেন। সভাপতিত্ব করেন একাডেমির চেয়ারম্যান কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

কর্মসূচির ২য় দিন ১৫ আগস্ট শোক দিবসে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন, মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া আয়োজন করে বাংলাদেশ শিশু একাডেমি।

বাংলাদেশ শিশু একাডেমি সূত্রে জানা গেছে, ৩য় দিনের কর্মসূচিতে ১৬ আগস্ট বিকাল ৩টায় শিশুদের চিত্রাঙ্কন, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিকাল সাড়ে ৪টায় শহীদ মতিউর মুক্তমঞ্চে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি থাকবেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। সভাপতিত্ব করবেন শিশু একাডেমির চেয়ারম্যান কথাসাহিত্যিক সেলিনা হোসেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 5504290026887340164

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item