শোক দিবসে বগুড়া ও নওগাঁয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডি.টুনসম্যাগ.কম : শাজাহানপুর (বগুড়া) : শোক র‌্যালি, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বগুড়া...

বিডি.টুনসম্যাগ.কম : শাজাহানপুর (বগুড়া) : শোক র‌্যালি, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বগুড়ার শাজাহানপুরে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও স্কুল-কলেজ-মাদ্রাসা পৃথক পৃথক ভাবে দিবসটি উদ্যাপন করে। 

নওগাঁ : বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে নওগাঁয় এলজিইডির উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
এলজিইডি মিলনায়তনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্ধোধন করেন নির্বাহী প্রকৌশলী সুশীল কুমার দাস। জেলার ১১টি উপজেলা থেকে এলজিইডির কর্মকর্তা কর্মচারীদের সন্তানরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 

জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক কায়েস উদ্দিন এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তৌহিদুল ইসলাম প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 7558511314974595713

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

বৈশিষ্ট্যযুক্ত

বিশ্বসেরা ১০ কার্টুনিস্ট

শিল্পী রফিকুননবী সাধারণ মানুষের কাছে যতটা না তার ফাইন আর্টসের জন্য পরিচিত, তার চেয়ে অনেক বেশি জনপ্রিয় তার ‘টোকাই’ কার্টুন চরিত্রের জন্য। এ ...

-

  • ফেসবুকে অনুসরণ করুন

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- [email protected] এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item