জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা কেসিসির

ফাইল ফটো  বিডি.টুনসম্যাগ.কম : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ...

ফাইল ফটো 

বিডি.টুনসম্যাগ.কম : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৪ পালন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশন বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে ১৫ আগস্ট সকাল সাড়ে ৮টায় নগর ভবনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সকাল সাড়ে ১০টায় আলোচনা সভা শেষে বেলা ১১টায় চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বেলা সাড়ে ১১টায় দোয়া মাহফিল।

খুলনা সিটি কর্পোরেশন সুত্রে জানা গেছে, কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান বিশ্বাস-এর সভাপতিত্বে ও কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু-এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান ও মূখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন খুলনা বিশ্ব-বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ ফায়েক উজ্জামান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেসিসি’র প্যানেল মেয়র-৩ রুমা খাতুন ও কাউন্সিলর মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন।

এই বিভাগে আরো আছে

সংবাদ 8854048184664055482

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item