নোয়াখালীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

বিডি.টুনসম্যাগ.কম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর এলজিইডির উদ্যেগে চিত্রা...


বিডি.টুনসম্যাগ.কম : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর এলজিইডির উদ্যেগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

শুক্রবার ৮ আগস্ট  বিকালে নোয়াখালী এলডিইডি মিলনায়তনে বঙ্গবন্ধু ও বাংলাদেশ, শোক দিবস সহ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে বিষয় ভিত্তিক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় দুইটি গ্রুপে (প্লে থেকে ৫ম শ্রেণি ও ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রী) মোট ৫০ জন শিক্ষার্থী অংশ অংশগ্রহণ করে। এছাড়া জেলার বিভিন্ন উপজেলার এলজিইডি’র পরিবারের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী নার্গিস সুলতানা তিথি ও দ্বিতীয় স্থান অধিকারী ইসরাত জাহান ইভাকে পুরষ্কার বিতরণ করেন এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এ.বি.এম নাজমূল করিম, অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে সিনিয়র সহকারী প্রকৌশলী এস.এম রাফিউল ইসলাম, সিনিয়র সহকারী প্রকৌশলী ফকরুল ইসলাম, বিচারক মন্ডলী ও এলজিইডি উচ্চমান সহকারী সামছুল ইসলাম সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রথম স্থান অধিকারী নার্গিস সুলতান তিথি ও দ্বিতীয় স্থান ইসরাত জাহান ইভা আগামী ২০শে আগস্ট প্রধান এলজিইডি ভবনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। 

এই বিভাগে আরো আছে

সংবাদ 5243912033528722526

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item