জাতীয় শোক দিবসে রাজশাহীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ছবি : সংগৃহীত। বিডি.টুনসম্যাগ.কম : যথাযথ মর্যাদার সঙ্গে ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ত...

ছবি : সংগৃহীত।

বিডি.টুনসম্যাগ.কম : যথাযথ মর্যাদার সঙ্গে ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী 'জাতীয় শোক দিবস' পালন উপলক্ষে রাজশাহী জেলা প্রশাসনের পক্ষ থেকে দুই দিনব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 

রাজশাহী জেলা সহকারী তথ্য কর্মকর্তা নাফেয়ালা ইসলাম টুনস ম্যাগ বাংলাকে জানিয়েছেন, কর্মসূচির মধ্যে সকালে শিশু একাডেমিতে বঙ্গবন্ধুর জীবনীর ওপর কবিতা পাঠ ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

১৫ আগস্ট ভোর থেকে রাজশাহীর সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে থাকবে। এদিন সকালে শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হবে। পরে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” থেকে পাঠ করা হবে। 

এরপর আলোচনা সভা, ফাতেহা পাঠ ও দোয়া পরিচালনা করা হবে। শেষে কবিতা পাঠ ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।  

এই বিভাগে আরো আছে

সংবাদ 468653045890658659

একটি মন্তব্য পোস্ট করুন

সঙ্গে থাকুন

জনপ্রিয়

সাম্প্রতিক

নেটয়ার্ক

  • বিজ্ঞাপন

     vm

    আঁকা-আঁকি আহ্ববান

    আপনার আঁকা, মজার মজার লেখা, ছবি আঁকার কলা-কৌশল, শিল্পীর জীবনী, প্রবন্ধ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা অথবা প্রদর্শনীর সংবাদ টুনস ম্যাগে ছাপাতে চাইলে পাঠিয়ে দিন। আমাদের ইমেইল করুন- bangla@toonsmag.com এই ঠিকানায়।

    সহায়তা করুন

    item